মিমের বাসায় তারকা মেলা | |

মিমের বাসায় তারকা মেলা

গতকাল থেকে শোবিজ অঙ্গনের অনেক তারকার বেশকিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে। যেখানে এক হয়েছেন শোবিজের অনেক তারকারা। বেশ খোস-মেজাজে আনন্দ করছেন।

জানা যায়, গতকাল শনিবার চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের আমন্ত্রণে তার নতুন বাসায় হাজির হয়েছিলেন শোবিজ অঙ্গনের এক ঝাঁক তারকা। এ সময় গল্প আর আড্ডায় মেতে উঠেন তারা। সেখানে উপস্থিত হয়েছিলেন চিত্রনায়ক ওমর সানি, মৌসুমী, ঈশিতা, পপি, বাপ্পি চৌধুরী, আজমেরী হক বাঁধন, ইমন, আরেফিন শুভ, ফারহানা নিশো প্রমুখ। সন্ধ্যার এই আড্ডাকে আরও জমজমাট করতে সেখানে উপস্থিত ছিলেন পূর্ণিমা, ফেরদৌস, জাহিদ হাসান, ইভান শাহরিয়ার সোহাগ, তানজিল আলম।

মিমের বাসায় আড্ডাঘন মূহুর্তে একটি সুন্দর সন্ধ্যা পার করার পর চিত্রনায়ক ওমর সানি, অভিনেত্রী আজমেরী হক বাঁধনসহ বেশ কজন অভিনয়শিল্পীর সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু স্থিরচিত্র প্রকাশ করেন।

এ বিষয়ে আজ রবিবার বিকেলে আজমেরী হক বাঁধন বলেন, ‘বসুন্ধরায় মিম নতুন বাসা নিয়েছে। নতুন বাসায় কিছু দিন আগে উঠেছে। এ উপলক্ষে ওর সার্কেলের বন্ধু-বান্ধব, বড় ভাই-বোন ও সহকর্মীদের দাওয়াত করেছিল। মিম ওর বাবা-মাকে সঙ্গে নিয়ে থাকে। আন্টি সব রান্না করেছিলেন। আঙ্কেল-আন্টি অনেক ভালো মানুষ। আমাদের জন্য মিম শাহী টুকরা রান্না করেছিল। ওর রান্নাটাও অনেক মজা হয়েছিল। আমরা অনেকক্ষণ ছিলাম। মিমের নতুন বাসাটা চমৎকার। অনেক আড্ডা দিয়েছি। অনেক ভালো সময় কেটেছে।’

তিনি আরো বলেন, ‘আসলে মিম তো বড় পর্দায় কাজ করে। কিন্তু আমি মিম দুজনেই লাক্সের (লাক্স সুন্দরী প্রতিযোগিতা)। মিম আমার এক ব্যাচ জুনিয়র। কিন্তু আমরা সম্পর্কটা দুজনেই মেইনটেইন করি। মিমও সবসময় আমাকে ওই সম্মানটা করে। এটা মিমের ভালো একটি দিক।’

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওমর সানি ছবি পোস্ট করে লিখেন, ‘বিদ্যা সিনহা মিমের ডিনারে। এটি চমৎকার সময় ছিল।’

ফারহানা নিশো লিখেন, ‘খুব সুন্দর একটা সন্ধ্যা কাটলো। মিমকে অনেক ধন্যবাদ।’