ভূয়া পরিচয়পত্রে ভারতে যাওয়ার সময় বেনাপোলে আটক ৪ | |

ভূয়া পরিচয়পত্রে ভারতে যাওয়ার সময় বেনাপোলে আটক ৪

সিএন্ডএফ এজেন্টের ভূয়া পরিচয় পত্র দেখিয়ে অবৈধভাবে ভারতে যাওযার সময় যশোরের বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে পাচারকারীসহ ৪ বাংলাদেশি যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

আটকরা হলেন কুমিল্লা জেলার হোমনা থানার মহিষমারী গ্রামের নূরু মিয়ার ছেলে জসিম উদ্দিন (৫২), একই এলাকার মুগারচর গ্রামের মুনসুর মিয়ার ছেলে সেনুমিয়া (৫০), একই গ্রামের সেকেন্দারের ছেলে নাসির উদ্দিন (৪৫) ও বেনাপোল পোর্ট থানার শাখারীপোতা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মুল পাচারকারী দিদারুল ইসলাম (২৩)। আটক জসিম উদ্দিন জানান, ২০ হাজার টাকার বিনিময়ে তাদের ৩ জনকে বেনাপোল চেকপোস্টের প্রধান সড়ক দিয়ে সিএন্ডএফ এজেন্টের ভূয়া পরিচয় পত্র তৈরি করে ভারতে পাচার করার সময় বিজিবি সদস্যরা তাদের আটক করে।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক জানান, সিএন্ডএফ এজেন্টের ভূয়া পরিচয় পত্র তৈরি করে বেশকিছু লোককে ভারতে পাচার করা হবে এমন সংবাদ পেয়ে বিজিবি সদস্য চেকপোস্ট এলাকায় অভিযান চালানো হয়। এসময় বিল্লাল ট্রেড সেন্টারের ৩টি ভূয়া সিএন্ডএফ কার্ডসহ তাদের আটক করা হয়। আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।