প্রধানমন্ত্রীকে রাবি ভিসির অভিনন্দন | |

প্রধানমন্ত্রীকে রাবি ভিসির অভিনন্দন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে সরকার গঠন করায় শেখ হাসিনা ও নবগঠিত মন্ত্রিসভার সদস্যদের অভিনন্দন জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম আবদুস সোবহান।

সাংবাদিকদের সঙ্গে বুধবার সন্ধ্যায় মতবিনিময় কালে রাজশাহী বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে এ অভিনন্দন বার্তা জানান তিনি।

এ সময় ভিসি ড. সোবহান বলেন, জঙ্গি ও সন্ত্রাসবাদমুক্ত মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে আওয়ামী লীগ সভানেত্রীর সুযোগ্য নেতৃত্বের কোনো বিকল্প নেই। দেশের জনগণ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী পাঁচ বছর সরকার গঠন করায় দেশের চলমান উন্নয়নের ধারা আরও বেগবান হবে এবং একইসঙ্গে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন সম্ভব হবে।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা সম্ভব হবে বলে মন্তব্য করেন তিনি।

দেশ গঠনে বিশ্ববিদ্যালয়টির শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা প্রধানমন্ত্রীকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন বিশ্ববিদ্যালয় ভিসি।