নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে মনোনয়ন প্রত্যাশী অ্যাডঃ মহিউদ্দিন চৌধুরী শরীফ | |

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে মনোনয়ন প্রত্যাশী অ্যাডঃ মহিউদ্দিন চৌধুরী শরীফ

একজন বঙ্গবন্ধু আদর্শের সৈনিক, দুর্দিনে, দুর্যোগে,তৃণমূলের মাঠকর্মী নিবেদিত সাবেক ছাত্রলীগের কর্মী এডভোকেট শরীফ যার জন্ম নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নের জেঠাগ্রামের মুসিলম বুনেদি পরিবারে।

ছোট বেলা থেকে ডানপিটে শরীফ ক্লাস থ্রি পড়াকালীন সময়ে এডভোকেট মো.মহিউদ্দিন চৌধুরী শরীফের নানা ধরমন্ডল ইউনিয়ন মু্ক্তিযুদ্ধা কমান্ডার মরহুম খন্দকার বশির আ হমেদ তাহের ছোটদের বঙ্গবন্ধু নামক বইয়ের মাধ্যমে রাজনীতির চর্চা শুরু ,সেই থেকে বঙ্গবন্ধু আ র্দশের প্রতি ভালবাসা লালন করে, বাবা নাসিরনগরের সাবেক প্রয়াত মাননীয় মন্ত্রী ছায়েদুল হকের সাথে সহকর্মী হিসেবে দিনরাত কাজ করার প্রেরণায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রতি নৌকার প্রতি ভালবাসা, ভাললাগা তৈরি হয়। সেই ছোটবেলা থেকে অদ্যাবধি দলের পাশে থেকে দলের কাজ করে যাচ্ছে,এবং সামাজিক কর্মকান্ডের সাথে গভীরভাবে জড়িত ।

এডভোকেট শরীফ গোকর্ণ ইউনিয়ন ছাত্রলীগের কর্মী হিসেবে দলের সকল কর্মকান্ড বাস্তবায়ন করেছে পাশাপাশি থানা ছাত্রলীগের সকল কর্মকান্ড সফলতার সাথে বাস্তবায়ন করেছে,এবং ঢাকা কলেজে পড়াকালীন সময়ে দলের দুঃসময়ে রাজপথে থেকে বতর্মান বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ উপকমিটির সদস্য হাবিব, জিশান, রাজীবদের সাথে নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করেছেন। তিনি বর্তমানে আ ওয়ামী আ ইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু

আওয়ামী আইনজীবী পরিষদ সদস্য,তিনি বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে বাংলাদেশ আ ওয়ামীলীগের সকল কর্মকান্ড বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। এডভোকেট শরীফ ঢাকায় বসবাসরত নাসিরনগরের আ ওয়ামী মনাদের সংগঠন ঢাকাস্থ নাসিরনগর উপজেলা আ ওয়ামী পরিষদের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে জননেতা বি এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি মহোদয়ের আ ধুনিক নাসিরনগর বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। এডভোকেট শরীফ নিজ যোগ্যতা, মেধা শ্রম দিয়ে ঢাকা বসবাসরত দীর্ঘদিনের পুরাতন সমিতি নাসিরনগর উপজেলা সমিতি, ঢাকা প্রচার সম্পাদক হিসেবে সফলতার কাজ করে যাচ্ছে নাসিরনগরে শিক্ষা ও সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। এডভোকেট শরীফ ঢাকাস্থ নাসিরনগর উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নির্বাচিত সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে নাসিরনগর থেকে ঢাকায় আ সায় ছাত্রছাত্রীদের জন্য নিরলস করে গেছেন।

এডভোকেট শরীফ একজন দক্ষ সংগঠক হিসেবে আ ইনজীবী জনপ্রিয় সংগঠন বাংলাদেশ ল ক্লাবের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে, এছাড়াও ঢাকা কলেজস্থ ব্রাহ্মণবাড়িয়ার ছাত্রকল্যাণ সমিতির সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে কাজ করেছেন। এডভোকেট শরীফ প্রতিনিয়ত ই বিভিন্ন সামাজিক সংগঠনে জড়িত তিনি গোকর্ণ সৈয়দ ওয়ালী উল্লাহ স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংগঠন (প্রাছাস)এর প্রচার সম্পাদক হিসেবে গোকর্ণ ইউনিয়নের আ র্ত সামাজিক উন্নয়নে ভুমিকা রাখছে।

এছাড়াও এডভোকেট শরীফ বর্তমান নাসিরনগরের মাননীয় সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রাম সাহেবের সাথে ২০১৫সাল থেকে অদ্যাবধি নিরলস ভাবে নাসিরনগরের প্রতিটি গ্রামে কখনও রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে,কখনও রাতের অন্ধকারে, কত শত হুমকি থামকি, কত শত ষড়যন্ত্র, মোকাবিলা করে, বিশস্ত সৈনিক হিসেবে পথে প্রান্তরে নৌকার পক্ষে, সংগ্রাম সাহেবের পক্ষে, কাজ করেছে,কর্মী এবং এমপি মহোদয়ের মাঝে সেতুবন্ধনে তৈরিতে ব্যাপক ভুমিকা রেখেছে, নাসিরনগর রাজনীতির আ কাশে যখন ছন্দ পতন, নানা ঘটনার চড়াই, উতরাই, যখন নেতারা জননেতা সংগ্রাম এমপি মহোদয় কে নিয়ে ষড়যন্ত্রের জাল বুনে তখন এডভোকেট শরীফের মত সৈনিকরা বুকে পাথর বেধে নিজেরা জীবনের ঝুকি নিয়ে রাজপথে কাজ করেছে, এডভোকেট শরীফরা কখনও সকালে ওমুক বিকালে তমুকের সাথে কাজ করে নাই, এমনকি কখনই কোন সুযোগ সুবিধা গ্রহন করে নাই।

সেই রাজপথের পরিক্ষিত নেতা এডভোকেট মহিউদ্দিন চৌধুরী শরীফ এবার আ সন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী।
সবার নিকট দোয়া, সমর্থন, সহযোগিতা কামনা করছেন।