আমি হাস‌পাতালে আছি, অসুস্থ ত‌বে বেঁচে আছি,ফেসবুক লাইভে কাজী হায়াৎ | |

আমি হাস‌পাতালে আছি, অসুস্থ ত‌বে বেঁচে আছি,ফেসবুক লাইভে কাজী হায়াৎ

মানুষ যখন নিজের মৃত্যুর গুজব শুনেন তখন তার কেমন লাগে? অসুস্থ অবস্থায় হাসপাতালের বেডে শুয়ে এমন গুজব শুনতে নিশ্চয়ই ভালো লাগার কথা না। চলচ্চিত্রের গুণী নির্মাতা কাজী হায়াতেরও ভালো লাগেনি।

অসুস্থ এ গুণী নির্মাতাকে ২২ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য নিউইয়র্ক নেয়া হয়।সেখানে একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয় তাকে। চি‌কিৎসাধীন অবস্থায় বুধবার রা‌তে হঠাৎ তার মৃত্যুর গুজব ছড়ি‌য়ে প‌ড়ে ফেসবু‌কে। এরপর ওই হাসপাতাল থে‌কে ছেলে চিত্রনায়ক কাজী মারু‌ফের ফেসবুক থেকে লাইভে এসে তিনি নিজেই বেঁচে থাকার বিষয়টি নিশ্চিত করেন।

ফেসবুক লাইভে তিনি আক্ষেপ করে বলেন, আমি হাস‌পাতালে আছি, অসুস্থ ত‌বে বেঁচে আছি। যারা মিথ্যা কথাটা ছড়ি‌য়ে‌ছেন তা‌দের আমি নিন্দা ক‌রি। কেন এই মিথ্যা কথা? আমি খুব কষ্ট পেলাম। এ সময় তিনি সবার দোয়ায় সুস্থ হ‌য়ে দ্রুত দে‌শে ফেরার আশাবাদ ব্যক্ত ক‌রেন।

বাবার জন্য কাজী মারুফ বলেন, আমার আব্বার জন্য সবাই দোয়া করবেন। তিনি যদি কখনও কারও মনে কষ্ট দিয়ে থাকেন তবুও তার জন্য দোয়া করবেন। যেন তিনি সুস্থ হয়ে আপনাদের কাছে ক্ষমা চাইতে পারেন।

গত বছরের মার্চে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াৎ। সম্প্রতি আবারও অসুস্থ বোধ করছিলেন তিনি। কাজী মারুফ জানান, কাজী হায়াতের ঘাড়ের একটি রক্তনালি ব্লক হয়ে গেছে। হাসপাতালে প্রতিটা দিনই বেশ আশঙ্কায় কাটছে তাদের।