মাহফুজ আহমেদের গ্রামের বাড়িতে হামলা | |

মাহফুজ আহমেদের গ্রামের বাড়িতে হামলা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এই অভিনেতার লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে হামলা চালিয়ে দরজা-জানালা ভাংচুর ও ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে।

‘দুই দুয়ারী’ খ্যাত নায়ক বলেন, আমার গ্রামের বাড়িতে সন্ত্রাসীরা হামলা করেছে। তারা দরজা-জানালা ভাঙচুর করেছে, ককটেল ফাটিয়েছে। হামলার সময়ে বাড়িতে আমার বৃদ্ধা মা ছিলেন, আমার ছোট ভাই ও তার ছোট ছেলে ছিল। আমার স্ত্রীও ছিল। স্থানীয় ওসি, এসপি সবাইকে জানিয়েছি। তারা আমাকে নিশ্চয়তা দিয়েছেন, এটা আর কখনও হবে না। যারা করেছে তাদের তারা খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবেন।

জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে অনেক অভিনেতা-অভিনেত্রীকেই নৌকার প্রচারণার দেখা গেছে। ব্যতিক্রম ছিল না মাহফুজেরও। তাকেও নৌকার প্রচারণার ভিডিওতে দেখা গেছে।

তারই প্রেক্ষিতে এটি কোন রাজনৈতিক হামলা কিনা জানতে চাইলে মাহফুজ আহমেদ বলেন, ‘কোন কারণে যে এই হামলা এটা তো বুঝতে পারছি না। এটা পুলিশই খুঁজে বের করবেন।’

অপরদিকে এই নায়কের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।