‘বিজয়ের মাসে আরেকটি বড় বিজয়’

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের একাদশ সংসদ নির্বাচনের বিজয়কে দেশবাসীর জন্য মহান বিজয়ের মাস ডিসেম্বরের আরো একটি বিজয় বলে অভিহিত করেছেন।

গতকাল রবিবার (৩০ ডিসেম্বর) সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট বিপুলভাবে বিজয় অর্জন করায় রাজনৈতিক নেতৃবৃন্দ, সিনিয়র বেসামরিক ও সামরিক কর্মকর্তাগণ আজ সোমবার (৩১ ডিসেম্বর) রাজধানীর গণভবনে ফুলেল অভিনন্দন জানাতে গেলে তাদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী বলেন, গতকাল অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের এই বিজয় মহান বিজয়ের মাস ডিসেম্বরে জনগণের জন্য আর একটি বিজয়।

প্রধানমন্ত্রী আরো বলেন, এ বিজয় আমার ব্যক্তিগত কোন লাভের জন্য নয়, বরং এই বিজয় দেশ ও জনগণের প্রতি আরো বড় ধরনের দায়িত্ব বাড়িয়ে দেয়।

শেখ হাসিনা বলেন, আমি মনে করি পুনঃনির্বাচিত করায় জনগণের প্রতি কাজ করার বড় ধরনের সুযোগ সৃষ্টি হলো এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করতে পারবো।

সরকারের ধারাবাহিতকায় দেশি-বিদেশি বিনিয়োগ আরো বাড়বে বলেও প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী দেশবাসীকে ২০১৯ সালের নববর্ষের শুভেচ্ছা জানান। নেতৃবৃন্দ ও কর্মকর্তাগণ প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সব দলের অংশ গ্রহণে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের অতীত রেকর্ড ভেঙে এবার সংখ্যাগরিষ্ঠ আসনে বিজয়ী হয় আওয়ামী লীগ।

হ্যাটট্রিক জয় পাওয়া বর্তমান আওয়ামী লীগ সরকার প্রধানকে শুভেচ্ছা জানাতে সোমবার সকাল থেকে গণভবনে আসতে থাকেন বিভিন্ন রাজনীতিক, সরকারি-বেসরকারি কর্মকর্তারা। শেখ হাসিনাকে ফুল দিয়ে অভিনন্দন জানান তারা। আসেন তিন বাহিনীর প্রধানসহ সাবেক উর্ধ্বতন কর্তকর্তারাও। শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রীকে। এসময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা ও কন্যা সায়মা ওয়াজেদ উপস্থিত ছিলেন।