রাস্তার কুকুরকে মধ্যরাতে চার যুবকের ধর্ষন | |

রাস্তার কুকুরকে মধ্যরাতে চার যুবকের ধর্ষন

ঠিক কত দূর বিকৃতমনা হয়ে উঠতে পারে মানুষ? এর উত্তর আমাদের কাছে নেই। শুধু একের পর এক নতুন ঘটনা আমাদের স্তম্ভিত করে। এমনই এক বিরল নৃশংস ঘটনা ঘটল ভারতের মুম্বইতে। যে ঘটনা প্রমান করে দেয় আসলে একেই বলে পাশবিকতা।

মানুষের চূড়ান্ত বিকৃতির নমুনা দেখিয়েছিল ভারতের কলকাতার এক ব্যক্তি, কয়েক মাস আগে। সেই ঘটনারই পুনরাবৃত্তি হল এবার মুম্বইতে। তবে নৃশংসতা হার মানাল সবকিছুকে। মুম্বইয়ের মালাড অঞ্চলের মালওয়ানি-তে চার বিকৃতকাম যুবক রাস্তার এক কুকুরকে ধর্ষণ করল।

গত ১৬ জুলাই লেকটাউন থানার বিধানপল্লি অঞ্চলে একটি কুকুরকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল কমলেশ মাহাতো নামে এক যুবকের বিরুদ্ধে। এ বারের ঘটনাস্থল মুম্বই।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী জানা যায়, গত রবিবার সকালে সুধা ফার্নান্ডেজ নাম্নী এক ভদ্রমহিলা প্রাতঃভ্রমণে বেরিয়ে রক্তাক্ত অবস্থায় কুকুরটিকে রাস্তার ধারে খুঁজে পান।

তখনই কুকুরটিকে হাসপাতালে নিয়ে যান ওই মহিলা। ‘অ্যানিম্যাল ম্যাটার টু মি’ নামক একটি স্বেচ্ছাসেবী সংস্থা জানিয়েছে কুকুরটি আপাতত চিকিৎসাধীন। চিকিৎসকরাও জানিয়েছেন, কুকুরটি মানুষ দেখলে আপাতত খুবই ভয় পাচ্ছে। তার পায়ুদ্বারে গভীর ক্ষত রয়েছে।

এক প্রত্যক্ষদর্শী অটো ড্রাইভারের কাছ থেকে ঘটনার বিবৃতি শুনেছেন সুধা। নিকটবর্তী থানায় সুধা ওই চার যুবকের নামে অভিযোগ জানিয়েছেন।