প্রেমিককে হত্যা করে রান্না করলেন প্রেমিকা | |

প্রেমিককে হত্যা করে রান্না করলেন প্রেমিকা

দীর্ঘ ৭ বছরের সম্পর্ক শেষ করে ছেড়ে চলে গেলেন প্রেমিক। চরম দুঃখে, হতাশায় প্রাক্তন প্রেমিকের উপরে ভয়াবহ রকমের প্রতিশোধ নিলেন ত্রিশ বছর বয়সী এক নারী। প্রেমিককে খুন করার পর তার দেহ কেটে রান্না করে খাওয়ালেন শ্রমিকদের। ৩ মাস আগে আরব আমিরাতে মরোক্কোর বংশোদ্ভূত এক নারী এ ঘটনা ঘটান। সম্প্রতি ঘটনাটি প্রকশিত হয়। বিবিসির খবর।

বিবিসি জানায়, হত্যাকাণ্ডের আগে প্রেমিক ওই নারীকে জানান, নিজ দেশে গিয়ে অন্য কাউকে বিয়ে করবেন তিনি। ঘটনাটি শুনে সুযোগের অপেক্ষায় ছিলেন। পরে সুযোগ বুঝে হত্যা করে প্রেমিকের মাংস দিয়েই বানিয়ে ফেলেন বিশেষ এক আরবি খাবার ‘মাচবুস’। সেই খাবার খাইয়ে দেন বাড়ির বাইরে কর্মরত নির্মাণ সংস্থার পাকিস্তানি কর্মীদের।

আরব আমিরাতের সংবাদমাধ্যম ‘খলিজ টাইমস’-এর প্রতিবেদন অনুযায়ী, দেশটির ওমান সীমান্তবর্তী শহর আল আইনে এই ভয়ঙ্কর কাণ্ডটি ঘটে।

পুলিশ জানায়, হঠাৎই নিখোঁজ হয়ে যান নারীর প্রাক্তন প্রেমিক। নিখোঁজে যুবকের ভাই এসে খোঁজখবর করতে থাকেন। কিন্তু কিছুই স্বীকার করেন না মহিলা। তদন্ত শুরু করে পুলিশ।

অবশেষে সম্প্রতি ওই মহিলার বাড়ির ব্লেন্ডারে একটি দাঁত পাওয়া যায়। তাতে শুরু হয় সন্দেহ। ডিএনএ টেস্ট করে জানা যায়, ওই দাঁত তাঁর প্রাক্তন প্রেমিকেরই। পরে চাপের মুখে তিনি স্বীকারও করেন এই খুনের কথা এবং হত্যা-পরবর্তী রান্নাবান্নার কথা।

ওই নারীকে গ্রেফতার করেছে আল আইন পুলিশ। বর্তমানে তাকে মনোচিকিৎসকের কাছে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।