সবুজবাগ সার্বজনীন পূজা উদযাপন পরিষদের এক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত | |

সবুজবাগ সার্বজনীন পূজা উদযাপন পরিষদের এক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

সবুজবাগ সার্বজনীন পূজা উদযাপন পরিষদ আয়োজিত কমলাপুর স্কুল এন্ড কলেজ সংলগ্ন মাঠে আজ দূর্গাপূজার নবমীতে প্রতিদিনের ন্যায় আজও এক বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত আনন্দঘন সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করা হয়। জেকভসেন কালচারাল সেন্টারের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট গীতিকার ও সুরকার কুমার বিষ্ণুর সঞ্চালনায় বিভিন্ন ক্ষুধে শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করে।

অনুষ্ঠানে অন্যান্য শিল্পীদের সাথে সঙ্গীত পরিবেশন করে প্রতিচ্ছবি অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাব অ্যাডভোকেট এ.এফ.এম রিজাউর রহমান রুমেলের একমাত্র কন্য তাসফিয়া রহমান সিনথিয়া সহ অন্যান্য শিল্পীরা।

পূজা উদযাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিলো অত্যন্ত সক্রীয়।পুজা মন্ডপ বিশ্বরোডের পাশে হওয়াতে যানজট পুরোটাই নিয়ন্ত্রন করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

প্রচন্ড ভীরের মাঝে উৎসব মুখর পরিবেশে পুজোর অনুষ্ঠান ভালোভাবেই সম্পন্ন হয়। এছাড়া যারা প্রতিমার কাছে এসে পূজো করছে তারা পূজো শেষে প্রসাদ নিয়ে বাড়ি ফিরে যাচ্ছে। সকলে সন্তুষ্ট মন নিয়ে যার যার বাড়ি ফিরে যাচ্ছে ।

আগামীকাল সকাল ১১ টায় সিঁদুর খেলা এবং রাত ১০ টায় রাজারবাগ কালিবাড়ি সংলগ্ন দিঘীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে পূজোর আনুষ্ঠানিকতা ।