রংপুরে বাস উল্টে তিনজন নিহত | |

রংপুরে বাস উল্টে তিনজন নিহত

রংপুরে একটি যাত্রীবাহী বাস উল্টে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের চার রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বড়বাড়ি এলাকার দুলাল চন্দ্র (৪৫) ও মিঠাপুকুর উপজেলার হাসিনা বেগম (৫৫)। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ বলেন, রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে যাত্রী নিয়ে এ ম কে পরিবহনের একটি বাস দিনাজপুরের নবাবগঞ্জে যাচ্ছিল। চার রাস্তার মোড়ে টার্মিনাল থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী মায়ের আশীর্বাদ বাসের চালক ধাক্কা দিলে এ ম কে পরিবহণের বাসটি উল্টে যায়। এতে ওই বাসের এক নারীসহ দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এম কে পরিবহণ বাসচালকের সহকারী মারা যায়। দুর্ঘটনাকবলিত বাস দুটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

রংপুরের কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মুক্তারুল ইসলাম জানান, রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে এলাকায় গাইবান্ধা থেকে রংপুরগামী মায়ের দোয়া পরিবহন নামে একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারালে অপর একটি বাসের সংঘর্ষ হয়। এতে দুই বাসের মাঝে পড়ে তিনজন নিহত ও ২০ জন আহত হন। আহতের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।