দীঘিনালায় গোপন আস্তানায় অভিযান, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার | |

দীঘিনালায় গোপন আস্তানায় অভিযান, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

অবৈধ অস্ত্র উদ্ধার এবং চাঁদাবাজী রোধকল্পে যৌথবাহিনীর চলমান অভিযানের ধারাবাহিকতায় সন্ত্রাসীদের একটি গোপন আস্তানায় অভিযান চালিয়ে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে যৌথবাহিনী।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) ভোর ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে দীঘিনালা উপজেলার শিববাড়ী এলাকার কালা পাহাড় নামক স্থানে যৌথবাহিনীর সদস্যরা ইউপিডিএফ প্রসীত বাহিনীর গোপন আস্তানায় অভিযান চালায়। এ সময় আস্তানা হতে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি একনলা বন্দুক, কিছু গান পাউডার, ফায়ারকৃত বুলেটের প্রজেক্টাইল, রান্না করার জিনিসপত্র ও কিছু নথিপত্র উদ্ধার করা হয় এবং সন্ত্রাসীদের গোপন আস্তানাটি নিরাপত্তা বাহিনীর সদস্যরা ভেঙ্গে দেয় বলে জানা যায়।

যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। যৌথবাহিনীর সূত্রে জানা যায়, ওই স্থানে ২৫-৩০ জনের একটি সশস্ত্র গ্রুপ গোপনে অবস্থান করে বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতো।

দীঘিনালা থানার অফিসার্স ইনচার্জ ওসি মো আব্দুস সামাদ (পিপিএম) এর সত্যতা নিশ্চিত করে বলেন, শিববাড়ি এলাকায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্র ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। সন্ত্রাস নির্মূলে যৌথবাহিনীর অভিযান অব্যহত থাকবে।

সন্ত্রাসীদের ব্যবহৃত গোপন আস্তানা ভেঙ্গে দেওয়ায় স্থানীয় জনসাধারণ নিরাপত্তা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এধরণের অভিযান অব্যাহত রাখার জন্য অনুরোধ করেন।