গৌরীকে নিয়ে শাহরুখের যে স্বীকারোক্তি | |

গৌরীকে নিয়ে শাহরুখের যে স্বীকারোক্তি

শাহরুখ ও গৌরীর প্রেম, বিয়ে, দাম্পত্য যেকোনও দম্পতির কাছেই স্বপ্নের মত। জীবনে অনেক কিছুই ঘটেছে তবুও কখনওই সম্পর্ক ভাঙার কথা ভাবতেও পারেননি শাহরুখ-গৌরী। দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবন কাটাচ্ছেন এ দম্পতি।

আজ তিনি বলিউড বাদশা ঠিকই তবে শাহরুখ খানের জীবনের শুরুটা হয়েছিল শূন্য থেকে। যখন শাহরুখের থাকার জন্য মুম্বইয়ে কোনও জায়গা ছিল না, রাস্তায় শুয়ে দিন কেটেছে। ঠিক তখন শাহরুখের হাত ধরেছিলেন গৌরী। আজও সেই হাতটা তিনি ছাড়েননি।

সম্প্রতি এক অনুষ্ঠানে সকলের সামনে বিশেষ কিছু স্বীকারোক্তি করেছেন শাহরুখ। কিং খান বলেন, তিনি জীবনে বহু ভুল করেছেন তবুও গৌরী তাঁর হাত ছাড়েননি। আমি যতই খারাপ হয়ে যাই, যতই খারাপ কাজ করি, সেসবকিছু যদি কেউ সামলে নিতে পারে তা শুধুই গৌরী। আমি তো মনে করি গৌরীই আমার জীবনের সবকিছু সামলে নিয়েছে।

শাহরুখ আরও বলেন, আমি জীবনে অনেক বড় অপরাধ করেছি। অনেক নোংরা কাজ করেছি কিন্তু কখনও না কখনও ও চুপ থেকে আমায় সামলে নিয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালে শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেমের খবরে সরগরম ছিল বি-টাউন। যদিও শাহরুখ বা প্রিয়াঙ্কা দুজনের কেউই বিষয়টি নিয়ে কোনও দিনই মুখ খোলেননি। তবে প্রিয়াঙ্কার জন্য নাকি মান্নাতে গৌরীর সুখের সংসারে ঝড় উঠেছিল বলেও শোনা যায়। তবে যেকোনও কারণেই হোক সেই সম্পর্ক টেকেনি।