টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ | |

টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ নির্ধারণী ম্যাচে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

প্রথম ওয়ানডেতে ৪৮ রানে জয় লাভ করা বাংলাদেশ দল, দ্বিতীয় ম্যাচেই সিরিজ নিশ্চিত করার সুযোগ পেয়েছিল। কিন্তু ভালো খেলেও তীরে গিয়ে তরী ডুবে টাইগারদের। বাংলাদেশের জয়ের জন্য শেষ দিকে ১৩ বলে দরকার ছিল ১৪ রান। জয়ের অপেক্ষায় নির্ভার ছিল দেশবাসী। কিন্তু হাতে ৬ উইকেট রেখেও ১৪ রান টপকাতে পারেনি মুশফিক-সাব্বির হোসেনরা। মাত্র ৩ রানের জন্য হেরে যায় বাংলাদেশ দল।

সিরিজ নির্ধারণে সেন্ট কিটসে তৃতীয় ম্যাচে মুখোমুখি স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ দল। এই ম্যাচে যারাই জিতবে তাদের হাতেই উঠবে ওয়ানডে সিরিজের ট্রফি। আগের ম্যাচে জিতে সিরিজে ১-১ সমতায় ফিরেছে ক্যারিবীয়রা।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, ইভিন লুইস, শাই হোপ, কিয়েরন পাওয়েল, সিমরন হিতমার, জেসন হোল্ডার (অধিনায়ক), রেভমন পাওয়েল, আন্দ্রে রাসেল, দেবেন্দ্র বিশু, কিমো পাওয়েল, আসলে নার্স ও শেল্ডন ক্যাটেল।