চট্টগ্রামে ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু

প্রতিচ্ছবি রিপোর্টঃ চট্টগ্রাম নগরীর অক্সিজেন ও টাইগারপাস বাটালি হিল এলাকায় পৃথক ভবন থেকে পড়ে দুইজন শ্রমিকের মৃত্যু হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, অক্সিজেন ব্যাপারি পাড়া এলাকায় মুক্তিযোদ্ধা আবুল খায়েরের পুরোনো ভবনে মেরামত কাজ করার সময় মো. আবদুর রহমান (৪৫) তিন তলা থেকে পড়ে গুরুতর আহত হন। তাকে বিকেল সাড়ে তিনটায় চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবদুর রহমান নিজে শ্রমিকের কাজের পাশাপাশি নবীন ঠিকাদার হিসেবেও কাজ করতেন জানিয়ে আলাউদ্দিন তালুকদার বলেন, তিনি কক্সবাজারের কুতুবদিয়া দরবার ঘাটা এলাকার লেমশীখালী ইউনিয়নের নূর আহমদের ছেলে।

খুলশী থানার এসআই শঙ্কর দাশ জানান, রোববার (২১ জানুয়ারি) সকালে টাইগারপাস এলাকায় চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্মাণাধীন একটি ভবনে রং করার সময় চন্দন পাল (৩০) নামের একজন শ্রমিক সাত তলা থেকে পড়ে ঘটনাস্থলেই মারা গেছেন। তিনি ফটিকছড়ির পালপাড়ার ফকিরাচান এলাকার ভারত পালের ছেলে।

চমেক হাসপাতালে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর ও থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে জানান এসআই শঙ্কর।