Tuesday 7 May, 2024

For Advertisement

রোজার দ্বিতীয় দিনেও রাজধানীতে স্বস্তির বৃষ্টি

25 March, 2023 7:35:34

রোজার প্রথম দিনে পর আর দ্বিতীয় দিনেও একপশলা বৃষ্টি শান্তির পরশ বুলিয়ে দিয়েছে রোজাদারদের। শনিবার (২৫ মার্চ) বিকাল সাড়ে ৩টার দিকে দিকে রাজধানীর বিভিন্ন এলাকায় বৃষ্টি নামে।

বিকাল সাড়ে ৪টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুর, শ্যামলী, আদাবর, শেখেরটেক, মুনসুরাবাদ, গাবতলী এলাকায় বৃষ্টি হচ্ছে।

একপশলা বৃষ্টিতে প্রকৃতি শান্ত হয়েছে অনেকটাই। স্বস্তি নেমে এসেছে জনজীবনে।

বেসরকারি চাকুরীজীবী রেজওয়ানুল ইসলাম বলেন, রোজার প্রথম দিনের ন্যায় দ্বিতীয় দিনেও রাজধােনীতে স্বস্তির বৃষ্টি হয়েছে। রোজার বিকেলে এই বৃষ্টি সত্যিই অনেক প্রশান্তির। রোজার বিকেলে ক্লান্ত শরীরে এই বৃষ্টি অনেকটা স্বস্তি দিচ্ছে।

শনিবার (২৫ মার্চ) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, খুলনা ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।সেই সাথে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

এ অবস্থায় আগামীকাল রবিবার (২৬ মার্চ) সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে বলেও উল্লেখ করা হয়েছে পূর্বাভাসে।পরবর্তী ৭২ ঘণ্টায় আবহাওয়ার অবস্থার সামান্য পরিবর্তন হতে পারে। শনিবার সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯৭%।গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল যশোরে ৩৪.৮ ডিগ্রি সেলসিয়াস আর আজকের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়াতে ১৭.৫ ডিগ্রি সেলসিয়াস।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore