হোম / রাজধানী / বিস্তারিত
ADS

নয়াপল্টনের অলিগলিতে ব্যারিকেড, চেক করা হচ্ছে মোবাইল

9 December 2022, 2:20:16

আগামীকাল শনিবার (১০ ডিসেম্বর) বিএনপি ঘোষিত গণসমাবেশ কেন্দ্র করে নয়াপল্টনজুড়ে সতর্ক অবস্থানে আছে আইনশৃঙ্খলা বাহিনী। গুলিস্তান ও নয়াপল্টনের বিভিন্ন মোড়ে অবস্থান নিয়েছে পুলিশ। এছাড়া বিএনপির কার্যালয় সংলগ্ন নয়াপল্টন থেকে ফকিরাপুল রাস্তা বন্ধ করে অবস্থান রয়েছে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী।

শুক্রবার (৯ ডিসেম্বর) নয়াপল্টন এলাকায় দেখা যায়, নয়াপল্টন এলাকায় প্রবেশে সবাইকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। সন্দেহজনক কাউকে দেখলেই জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। চেক করছে মোবাইলফোনও।এছাড়া অলিগলিতে বেরিকেড দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে। বিএনপির কার্যালয় সংলগ্ন পুরো এলাকার দোকান-পাট, মার্কেটও বন্ধ রয়েছে।

ডিএমপি হেডকোয়ার্টারের ইনস্পেকটর মোহাম্মদ আরমান হোসেন জানান, যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর। মানুষের জানমাল নিরাপত্তায় আমরা আছি। এছাড়া যানবাহন চলাচল সীমিত হলেও জরুরি প্রয়োজনে মানুষকে যেতে দেওয়া হচ্ছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: