হোম / রাজধানী / বিস্তারিত
ADS

আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় মিলেছে

8 December 2022, 8:22:42

অবশেষে আর্জেন্টিনার জার্সি পড়া সেই যুবকের পরিচয় পাওয়া গেছে। গতকাল বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ বাধে পুলিশের। সেখানে আর্জেন্টিার জার্সি পড়ে গুলি করতে দেখা যায় যুবককে। যা মুহুর্তের মধ্যে ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আজ বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গোয়েন্দা প্রধান ও অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ তার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ-বিএনপি সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি গায়ে শটগান হাতে গুলি ছোঁড়া ওই ব্যক্তির নাম মাহিদুর রহমান। তিনি রাজধানীর পল্টন থানায় দায়িত্বরত আনসার সদস্য (অঙ্গীভূত)।

তিনি বলেন, যারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে ছাত্রলীগ কর্মী বলে গুজব ছড়াচ্ছে তাদের শনাক্ত করার কাজ চলছে। এ ব্যাপারে ব্যবস্থাও নেওয়া হবে বলে জানান ডিবিপ্রধান।

এর আগে তাকে পুলিশ খুঁজছে বলে জানিয়েছিলেন ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার। তিনি বলেছিলেন, আর্জেন্টিনার জার্সি গায়ে যে ব্যক্তি সে কে, তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে। তাকে এখনো চিহ্নিত করা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: