ADS
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

উত্তরায় ভাঙারি দোকানে আগুন, দগ্ধ আটজন বার্ন ইনস্টিটিউটে

6 August 2022, 6:19:24

রাজধানীর উত্তরা কামারপাড়া এলাকায় একটি রিকশার গ্যারেজ সংলগ্ন ভাঙারি দোকানে আগুন লেগে অন্তত ১০ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে আটজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তাদের সবার অবস্থাই আশঙ্কাজনক।

শনিবার দুপুরে উত্তরা কামারপাড়া রাজাবাড়ি এলাকার একই শেডের নিচে ভাঙারি দোকান ও রিকশার গ্যারেজে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ভর্তি দগ্ধরা হলেন- রিকশাচালক মিজান (৩৫), মো. আলম (২৩), শাহীন (২৫), নূর হোসেন (৫০), শফিকুল (২৫), আলামিন (৩৫), মাসুম (৩৮) ও গ্যারেজ মালিক গাজী (৪০)।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার আজাদ জানান, দুপুরের দিকে কামারপাড়া এলাকায় একটি ভাঙারি দোকানে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে সেখানে দুইটি ইউনিট পাঠানো হয়। কিছুক্ষণ পরেই আগুন নিয়ন্ত্রণে নেয় ফায়ার সার্ভিস।

এদিকে শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি জানান, পরিত্যক্ত পারফিউমের কিছু বোতল কোনো কারণে আগুনের স্পর্শ পেলে সেখান থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, এ ঘটনায় বার্ন ইনস্টিটিউটে ভর্তি ৮ জন ছাড়াও আরও কয়েকজনের দগ্ধ হয়েছে বলে জানতে পেরেছি।

শেখ হাসিনা ও জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক আইউব হোসেন বলেন, দগ্ধ সবার অবস্থাই আশঙ্কাজনক। এদের মধ্যে একজনের সর্বোচ্চ পুড়েছে ৯৫ শতাংশ।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, ওই ভাঙারি দোকানে অগ্নিকাণ্ডে বেশ কয়েকজন দগ্ধ হয়েছি বলে জানতে পেরেছি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: