ADS

ADS
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

সড়কে বেড়েছে যানবাহন

3 July 2021, 12:14:00

সাতদিনের বিধিনিষেধ প্রথম দুদিন রাজধানীর সড়কে মানুষের সংখ্যা কম হলেও আজ তৃতীয় দিন সকাল থেকে কিছু জায়গায় বেড়েছে যানবাহনের সংখ্যা। সেই সঙ্গে বেড়েছে পথচারী ও নানা প্রয়োজনে বের হওয়া নগরবাসীর চলাচলও।

শনিবার (৩ জুলাই) রাজহদানীর বেশ কয়েকটি জায়গায় ঘর থেকে বের হওয়াদের জরুরি প্রয়োজন এবং অনেকক্ষেত্রে নানা ধরনের অজুহাত দেখাতে দেখা গেছে। এছাড়া রাজধানীর সড়কে গত দুই দিনের তুলনায় বেড়েছে রিক্সা, প্রাইভেটকার ও ব্যক্তিগত গাড়ির সংখ্যাও।

হৃদরোগজনিত সমস্যায় গত বুধবার বড়বোনকে মিরপুরের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করিয়েছেন টুম্পা রায়। শনিবার ছোটভাইকে মোটরসাইকেলে করে পুরান ঢাকা থেকে মিরপুর যাচ্ছিলেন তিনি। কাওরানবাজার সার্ক মোড়ে এলে মোটরসাইকেল দুইজন উঠার কারণে একজন নামিয়ে দেয় পুলিশ। তিনি জানান, বোনের অবস্থা খারাপ। তাই দ্রুত যাওয়ার জন্য দুইজন মোটরসাইকেলে করে যাচ্ছিলাম। এখন এখানে নামিয়ে দিলে হাসপাতালে যাবো কি করে।

তেঁজগাও ট্রাফিক জোনের পুলিশ সার্জেণ্ট সারোয়ার হোসেন দৈনিক ইত্তেফাক অনলাইনকে বলেন, গত দুইদিনের চেয়ে আজকে গাড়ির চাপ কিছুটা বেড়েছে। সেই সঙ্গে বেড়েছে মানুষের সংখ্যাও। এদের যাদের কাছেই আমরা বের হওয়ার কারণ জানতে চাচ্ছি, তারা সবাই জরুরি কারণ দেখাচ্ছে। এছাড়া অনেকে আছে নানা অজুহাত দেখাচ্ছে। আমরা সংগত কারণ না পেলে বিগত দিনের মতোই ব্যবস্থা নিচ্ছি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: