Friday 19 April, 2024

For Advertisement

ভারতের উত্তরপ্রদেশে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, মৃত্যু ১৭

9 June, 2021 2:02:25

ভারতের উত্তরপ্রদেশে একটি ভয়াবহ সড়ক দুর্ঘটনার খবর পাওয়া গেছে। রাজ্যের কানপুর শহরে একটি মিনিবাসের সঙ্গে মালবাহী জেসিবি লোডারের (অটো) সংঘর্ষে অন্তত ১৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচ জন। মঙ্গলবার (৮ জুন) রাতের এই দুর্ঘটনার খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

দুর্ঘটনার পরই ছুটে যান স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের স্থানীয় চিকিৎসাকেন্দ্রে পাঠানো হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
কানপুর রেঞ্জের পুলিশের মহাপরিদর্শক মোহিত আগারওয়াল বলেন, ‘দিল্লি থেকে উত্তরপ্রদেশের রাজধানী লক্ষ্ণৌ যাওয়ার পথে কানপুরের সাচেন্দি এলাকায় যাত্রীবাহী মিনিবাসটি দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনায় আহতরা লক্ষ্ণৌর হ্যালেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’ এদিকে বাস দুর্ঘটনা শোক ও দুঃখ প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মঙ্গলবারের এই দুর্ঘটনায় নিহতদের পরিবারকে দুই লাখ রুপি করে ‘ক্ষতিপূরণ’ দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কার্যালয় প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল থেকে কানপুরের বাস দুর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে দুই লাখ রুপি করে সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছে। একই তহবিল থেকে দুর্ঘটনায় আহতদের ৫০ হাজার রুপি করে সহায়তা দেওয়া হবে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore