ADS
ব্রেকিং নিউজঃ
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

ওয়াশিংটন ডিসিতে বন্দুকধারীর হামলা, নিহত ১

20 June 2022, 11:13:51

ওয়াশিংটন ডিসিতে গানের কনসার্টে বন্দুকধারীর হামলায় একজন নিহত এবং একজন পুলিশ কর্মকর্তাসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। রবিবার (১৯ জুন) রাতে এ ঘটনা ঘটে। দেশটির মেট্রোপলিটন পুলিশ বিভাগের একজন মুখপাত্র বলেছেন, স্থানীয় মোচেলা অনুষ্ঠানে চারজন গুলিবিদ্ধ হয়েছেন, যার মধ্যে একজন পুলিশ কর্মকর্তাও রয়েছে। খবর ফক্স নিইজ।

মেট্রোপলিটন পুলিশ ডিপার্টমেন্টের প্রধান রবার্ট জে. কন্টি বলেন, নিহতদের মধ্যে একজন ১৫ বছর বয়সী, যাকে ঘটনাস্থলে মৃত ঘোষণা করা হয়েছে, বাকী দুইজন প্রাপ্তবয়স্ক এবং একজন পুলিশ অফিসার। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। এবং পুলিশ গোটা এলাকাটি ঘিরে ফেলেছে।

এ ঘটনায় নিন্দা জানিয়ে ওয়াশিংটন, ডিসি মেয়র মুরিয়েল বাউসারও বলেছেন, দায়ীদের শাস্তির আওতায় আনতে হবে। আমাদের এখানে কিছু জবাবদিহিতা দরকার আছে। জানা গেছে, যে জায়গায় এই ঘটনা ঘটেছে, সেখান থেকে মার্কিন প্রেসিডেন্টের বাসভবন ‘হোয়াইট হাউস’ -এর দূরত্ব দু’ মাইলেরও কম।

উল্লেখ্য, গত দেড় মাসে একের পর এক বন্দুকধারীদের হামলার ঘটনা ঘটেছে আমেরিকায়। মে মাসে টেক্সাসের বন্দুক হামলায় ২৩ জনের মৃত্যু হয়। তার পরে আমেরিকার বন্দুক নীতি আরও কঠোর করার দাবি ওঠে। কিন্তু আমেরিকার আইনসভার সদস্যরা এ পর্যন্ত বন্দুক নীতি কঠোর করার সিদ্ধান্তে এক মত হতে পারেননি

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: