ইন্টারনেট
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

কাশ্মীরে পুলিশি অভিযানে দুই পাকিস্তানিসহ নিহত ৬

30 December 2021, 6:44:23

অধিকৃত জম্মু ও কাশ্মীরে পুলিশের অভিযানে দু’জন পাকিস্তানিসহ ৬ জইশ-ই-মোহাম্মদের সদস্য নিহত হয়েছেন। এ অভিযানে এক পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে দাবি করেছে জম্মু ও কাশ্মীর পুলিশ।

পুলিশ জানিয়েছে, অনন্তনাগ ও কুলগামে দুটি পৃথক অভিযানে ছয় জঙ্গির মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে পুলিশের এ অ্যান্টি-টেরর অপারেশন শুরু হয়। যার প্রথমটি নওগাম-অনন্তনাগে এবং দ্বিতীয়টি কুলগাম জেলার মিরহামা গ্রামে চালানো হয়।

কাশ্মীরের আইজি বিজয় কুমারকে উদ্ধৃত করে পুলিশ টুইট করে জানিয়েছে, ছয়জন জঙ্গিই জইশ-ই-মোহাম্মদের সদস্য। তাদের মধ্যে দু’জন পাকিস্তানি, দু’জন স্থানীয় মানুষ এবং বাকি দু’জনকে চিহ্নিত করার কাজ চলছে। পুলিশের দাবি, নববর্ষের আগে এটা বড়সড় একটা সাফল্য।

অনন্তনাগে পুলিশ ও জঙ্গিদের মধ্যে গুলির লড়াই হয়। একজন পুলিশ কর্মী গুলিতে আহত হন। এখানে এক পাকিস্তানি জঙ্গি-সহ তিনজন মারা গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। অনন্তনাগের অভিযানে শেষ হওয়ার পরেই মিরহামা গ্রামে অপারেশন শুরু হয়। সেখানে দ্রুত অপারেশন শেষ হয় বলে জানিয়েছে পুলিশ। এখানেও এক পাকিস্তানি-সহ তিন জঙ্গি মারা যায়।

পুলিশের সন্দেহ, আরও এক জঙ্গি ওই এলাকায় রয়েছে। তাঁরা তাঁর খোঁজ চালিয়ে যাচ্ছেন। সূত্র- হিন্দুস্তান টাইমস।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: