ADS
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

জার্মানিতে ছুরি হামলায় নিহত ৩, সোমালিয়ান গ্রেফতার

26 June 2021, 11:20:02

সম্প্রতি জার্মানির শহরের উজবার্গে ছুরি হামলায় ৩ জন নিহত হয়েছেন। জানা যায়, ওই ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছে। স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, দেশটির ওয়ার্জবার্গ শহরে ওই হামলার ঘটনা ঘটেছে। খবর বিবিসির। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, হামলাকারী ওই ব্যক্তি বড় একটি ছুরি নিয়ে পথচারীদের ওপর হামলা চালায়। সন্দেহভাজন ওই ব্যক্তি সোমালিয়ার নাগরিক। তার বয়স ২৪ বছর। ভিডিওতে দেখা যায়, একটি ছুরি নিয়ে পথচারীদের ওপর হামলা করছেন ওই ব্যক্তি। সন্দেহভাজন ওই সোমালিয়ানকে (২৪) গ্রেফতারের পূর্বে উরুতে গুলি করা হয়। হামলা চালানোর পর সন্দেহভাজন হামলাকারী পুলিশের গুলিতে আহত হয়েছে। ইতোমধ্যেই তাকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয় পুলিশ জানিয়েছে, হামলাকারী ব্যক্তি মানসিকভাবে অসুস্থ এবং তিনি মানসিক রোগের চিকিৎসা নিচ্ছিলেন। বারবারোসা স্কোয়ারে হামলার ঘটনার পর পরই পুলিশকে খবর দেয়া হয়। তাৎক্ষণিকভাবেই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। বেভারিয়ান স্বরাষ্ট্রমন্ত্রী জোয়াসিম হেরমান জানিয়েছেন, আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

হামলাকারী ব্যক্তিকে আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একই সঙ্গে পুলিশ তার সঙ্গে অন্য কোনো কিছুর সংশ্লিষ্টতা রয়েছে কিনা তা খোঁজার চেষ্টা করছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: