ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

সাঈদ খোকনের বক্তব্যের পর যা বললেন মেয়র তাপস

29 June 2021, 7:28:41

দুর্নীতি দমন কমিশনের করা মামলায় আদালতের আদেশে নিজের এবং পরিবারের আটটি অ্যাকাউন্ট জব্দ করার ঘটনায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসকে দোষারোপ করেছেন সাবেক মেয়র সাঈদ খোকন।

মঙ্গলবার (২৯ জুন) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন খোকন। সাঈদ খোকনের এমন অভিযোগের পরই প্রতিক্রিয়া জানিয়েছেন মেয়র শেখ ফজলে নূর তাপস।

ডিএসসিসি’র জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো লিখিত বক্তব্যে তাপস বলেন, বিষয়টি মহামান্য আদালত ও দুর্নীতি দমন কমিশন সংশ্লিষ্ট। বিচারাধীন কোনো বিষয়ে কোনো ধরনের বক্তব্য ও প্রতি উত্তর দিতে নিরৎসুক।

সোমবার (২৮ জুন) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকনের তিনটি প্রতিষ্ঠানের ব্যাংক হিসাবসহ তার মা ফাতেমা হানিফ, স্ত্রী ফারহানা আলম ও বোন শাহানা হানিফের আটটি ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দেন আদালত। ঢাকা মহানগরের জ্যেষ্ঠ বিশেষ জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন। এরপরই আদেশের কপি হাতে পাওয়ার পর সংবাদ সম্মেলন করেন সাঈদ খোকন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: