Thursday 25 April, 2024

For Advertisement

বিস্ফোরণে উড়ে গেছে ভবনের নিচতলার একটি অংশ

27 June, 2021 9:23:11

হঠাৎ বিস্ফোরণে কেঁপে উঠল রাজধানীর মগবাজার এলাকা। ওয়ারলেস গেটের পাশে আড়ংয়ের বিল্ডিংয়ের বিপরীতে একটি ভবনের নিচ তলায় বিস্ফোরণে উড়ে গেছে ভবনটির নিচের একটি অংশ। উদ্ধারে যাওয়া ফায়ার সার্ভিসের কর্মীদের ধারণা, ভবনটির ভেতরে অনেকে আটকা পড়ে আছেন। তাদের বের করে আনার চেষ্টা করছেন তারা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার রাতের এই বিস্ফোরণে অনেকেই আহত হয়েছেন। রাস্তায় যাত্রীবাহী বাসের অনেক যাত্রী আহত হয়েছে। বিস্ফোরণের সময় সড়কে বাসসহ যানবাহন চলন্ত অবস্থায় ছিল। পরিবহনের অনেকেই গ্লাস ভেঙে শরীরে পড়ায় আহত হয়েছেন।

এদিকে রবিবার রাতের বিকট শব্দের এই বিস্ফোরণে সেখানে আগুনের ঝলকানিও দেখা গেছে। এই ঘটনায় এ পর্যন্ত দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অর্ধশতাধিক।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঢাকা বিভাগের উপ-পরিচালক দেবাশীষ বর্ধন জানান, বিস্ফোরণের ঘটনায় ওই ভবনের নিচতলার অংশ উড়ে গেছে। ঠিক কী কারণে বিস্ফোরণ ঘটেছে সেটা আমরা তদন্ত করে দেখব। এখন সবার আগে কাজ হচ্ছে হতাহতদের উদ্ধার করা।

এই কর্মকর্তা বলেন, অনেকে ভেতরে আটকে পড়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। আমাদের ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট সেখানে কাজ করছে। আটকে পড়াদের উদ্ধারে ভবনের ভেতরে প্রবেশ করা হচ্ছে। আমি স্পটে আছি। ভেতরের তথ্য আমরা পরে জানাতে পারব।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore