Friday 26 April, 2024

For Advertisement

পাটুরিয়ায় এবার ঢাকামুখী যাত্রীদের চাপ

22 July, 2021 4:23:32

ঈদের দ্বিতীয় দিন রাজধানীতে ফিরতে শুরু করেছেন মানুষ। করোনার সংক্রমণ রোধে সরকারঘোষিত চলমান কঠোর বিধিনিষেধে শিথিলতার শেষ দিন বৃহস্পতিবার পাটুরিয়া ঘাটে ভিড় দেখা গেছে ঢাকামুখী মানুষের। তবে করোনা পরিস্থিতিতে যাত্রীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হলেও অনেকের মধ্যে স্বাস্থ্যবিধি মানার প্রবণতা দেখা যায়নি।

পূর্বঘোষণা অনুযায়ী আগামীকাল শুক্রবার থেকে দেশজুড়ে আবার দুই সপ্তাহের কঠোর লকডাউন শুরু হচ্ছে। শিথিল অবস্থার মেয়াদ পিছিয়ে ২৭ জুলাই থেকে লকডাউনের যে গুঞ্জন ছড়িয়েছিল তা সত্য নয় বলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী জানিয়েছেন। মানুষের অবাধ চলাফেরায় এবারের বিধিনিষেধ সবচেয়ে কঠোর হবে বলে জানান ফরহাদ হোসেন।

প্রতিমন্ত্রীর এমন ঘোষণার পর ঢাকায় ফিরতে মরিয়া হয়ে উঠেছেন মানুষ। বিষয়টি জানার পরই পাটুরিয়া ঘাটে ভিড় করতে থাকেন ঢাকামুখী মানুষ। সকালের দিকে মানুষের সমাগম তুলনামূলক কম থাকলেও সময় বাড়ার সঙ্গে সঙ্গে ঢাকামুখী মানুষের চাপ বাড়ছে।

বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের ডিজিএম জিল্লুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল থেকেই পাটুরিয়ায় ঢাকামুখী যাত্রীদের চাপ বেড়েছে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে মানুষের চাপ আরও বাড়ছে।

জিল্লুর রহমান আরও জানান, ঘাটে পণ্যবাহী ট্রাক না থাকলেও ছোটবড় শতাধিক গাড়ি পদ্মাপারের অপেক্ষায় রয়েছে। বহরের ১৬টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore