Wednesday 24 April, 2024

For Advertisement

শেষ দফা নির্বাচনে বিজেপি প্রার্থীকে তাড়া, গাড়ি ভাঙচুর

29 April, 2021 5:29:41

ভয়াবহ করোনা সংক্রমণের মধ্যেই ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য বিধানসভা নির্বাচনের ভোটযুদ্ধের শেষ পর্ব অনুষ্ঠিত হয়েছে। মোট ২৯৪ আসনের ৮ দফায় অনুষ্ঠেয় এই নির্বাচনে ভোট গ্রহণ করা হয়েছে কড়া নিরাপত্তা ও করোনাবিধি মেনে।

আজ ভোট নেয়া হয়েছে চার জেলার ৩৫টি আসনে। জেলা চারটি হলো মালদহ, মুর্শিদাবাদ, বীরভূম ও উত্তর কলকাতা। এর মধ্যে মালদহের ৬টি, মুর্শিদাবাদের ১১টি, বীরভূমের ১১টি ও উত্তর কলকাতার ৭টি আসন রয়েছে। এই ৩৫ আসনের প্রার্থীসংখ্যা ২৭৮।

সকাল সাতটায় শুরু হওয়া শেষ দফার ভোটে সকাল থেকেই উত্তপ্ত ছিল বীরভূমের ইলামবাজার এলাকা। বৃহস্পতিবার দুপুরে সেখানে গিয়ে আক্রমণের মুখে পড়েন বোলপুর বিধানসভার বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। তৃণমূল কর্মীরা ইলামবাজার থানার ধরমপুর অঞ্চলের ডোমনপুর গ্রামে অনির্বাণের উপর হামলা চালায়। তারা লাঠি, বাঁশ নিয়ে তাড়া করেন, তার গাড়িও ভাঙচুর করা হয়। বিজেপি-র দাবি, কোনো মতে সেখান থেকে পালিয়ে প্রাণে বাঁচেন দলীয় প্রার্থী। তৃণমূল যদিও এ সব অভিযোগ অস্বীকার করেছে।

ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ওই গ্রামে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রচুর পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। এর আগে ইলামবাজারের ঘুড়িশা গ্রামে গিয়েও আক্রমণের মুখে পড়েন অনির্বাণ।

বিধানসভা নির্বাচনের ফল ঘোষিত হবে আগামী ২ মে। ওই দিন পশ্চিমবঙ্গের সঙ্গে আরও তিনটি রাজ্য ও একটি কেন্দ্রশাসিত অঞ্চল পদুচেরির ফলাফল ঘোষণা হবে একযোগে। বাকি তিনটি রাজ্য হলো আসাম, কেরালা ও তামিলনাড়ু।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore