Saturday 27 April, 2024

For Advertisement

যুক্তরাষ্ট্রে তিন ম্যাসাজ পার্লারে গুলি, নিহত ৮

17 March, 2021 10:21:49

মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায় তিনটি ম্যাসাজ পার্লারে বন্দুকধারীর এলোপাথাড়ি গুলিতে ৮ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন কয়েকজন। গুলি করে পালিয়ে গিয়েছে বন্দুকধারী। তার সন্ধানে আটলান্টাজুড়ে তল্লাশি চালাচ্ছে নিরাপত্তাবাহিনী। খবর সিএনএনের

খবরে বলা হয়েছে, মঙ্গলবার একটি এসইউভি গাড়িতে করে এসে আটলান্টার চেরোকি কাউন্ট্রির তিনটি ম্যাসাজ পার্লারে হামলা চালায় ওই বন্দুকধারী। পার্লারের সামনে গিয়ে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে সে। এতে ঘটনাস্থলেই সাতজন প্রাণ হারান।

স্থানীয়দের সঙ্গে কথা বলে পুলিশ জানিয়েছে, গুলি করেই পালিয়ে গিয়েছে বন্দুকধারী। নিহতদের মধ্যে বেশিরভাগই এশিয়ান দেশগুলোর নাগরিক বলে জানা গেছে।

ইতিমধ্যেই শহর জুড়ে বন্দুকধারীর খোঁজে চিরুনি তল্লাশি শুরু হয়েছে। তবে এখনও তার কোনো হদিশ মেলেনি। স্থানীয়দের সঙ্গে কথা বলে হামলাকারীর স্কেচ তৈরি করা হয়েছে। সেই ছবির ভিত্তিতেই খোঁজ চলছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

বন্দুকধারীর পরিচয় ও হামলার কারণ জানতেও তৎপর হয়েছে পুলিশ। সে কোনো জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

এর একদিন আগে শিকাগোয় একটি পার্টিতে গুলির ঘটনায় ২ জন নিহত হন। পুলিশের ধারণা, পার্টিতে অংশ নেয়া ব্যক্তিদের মধ্যে ঝগড়ার ফলে গুলির ঘটনা ঘটে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore