Friday 19 April, 2024

For Advertisement

মমতার সুস্থতা কামনা করলেন অমিত শাহ

15 March, 2021 9:08:50

নির্বাচনী প্রচারণার সময় দুর্ঘটনায় আহত হওয়া পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করেছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও ক্ষমতাসীন বিজেপির সাবেক সভাপতি অমিত শাহ। আজ সোমবার (১৫ মার্চ) আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যে দলীয় প্রচারণার সময় তিনি এ প্রসঙ্গে কথা বলেন।

এনডিটিভির খবরে বলা হয়, পশ্চিমবঙ্গের বাঁকুড়ায় বিজেপির নির্বাচনী র‌্যালিতে এদিন প্রথমবারের মতো মমতা বন্দোপাধ্যায়ের আহত প্রসঙ্গে কথা বলেছেন অমিত শাহ। পাশাপাশি রাজ্যে রাজনৈতিক প্রতিহিংসা বৃদ্ধি এবং সহিংসতায় বিজেপি সমর্থিত শ্রমিকদের নিহত হওয়ার ঘটনায় তৃণমূল কংগ্রেসকে দায়ী করেন তিনি।

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মমতা জী পায়ে আঘাত পেয়েছেন। কিন্তু এটি কীভাবে হলো তা এখনো জানা যায়নি। তৃণমূল কংগ্রেস এ ঘটনাকে রাজনৈতিক ষড়যন্ত্র বললেও নির্বাচন কমিশন বলছে এটি দুর্ঘটনার কারণে হয়েছে।

দিদি, আপনি হুইল চেয়ারে করে ঘুরে বেড়াচ্ছেন। আপনি আপনার ভাঙা পায়ের ব্যাপারে উদ্বিগ্ন হলেও সহিংসতায় মৃত্যুবরণ করা আমার কর্মীদের ১৩০ জন মায়ের বেদনা নিয়ে নয়, যোগ করেন তিনি।

অমিত শাহ বলেন, আমি আপনার (মমতা বন্দোপাধ্যায়) দ্রুত সুস্থতা কামনা করছি। পাশাপাশি খুশি হবো, যদি আপনি সহিংসতায় মৃত্যুবরণ করা আমার কর্মীদের ব্যাপারেও চিন্তাভাবনা করেন।

হামলার প্রমাণ নেই, দুর্ঘটনাতেই আঘাত পান মমতা

এর আগে গত সপ্তাহের বুধবার মেদিনীপুরের নন্দীগ্রামে নমিনেশন পেপার জমা দেয়ার পর প্রচারে থাকার সময় পায়ের পাতায় চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। প্রতিপক্ষের হামলায় এমনটা হয়েছে বলে দাবি তৃণমূলের। তবে সেই দাবি উড়িয়ে দিয়েছে এ ঘটনায় গঠিত নির্বাচন কমিশনের দুই সদস্যের তদন্ত কমিটি।

আহত হওয়ার কারণে হাসপাতালেও থাকতে হয়েছিল তৃণমূল নেত্রীকে। এর পর জনতার উদ্দেশে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, প্রয়োজনে হুইল চেয়ারে বসেই প্রচারণায় নামবেন তিনি। সেই মোতাবেক গতকাল রবিবার থেকেই আবারও প্রচারণায় নেমেছেন রাজ্য মুখ্যমন্ত্রী।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore