ADS
ব্রেকিং নিউজঃ

ADS

আগামী সপ্তাহ নাগাদই মশা পূর্ণ নিয়ন্ত্রণে আসবে, আশ্বাস তাপসের

১৩ মার্চ ২০২১, ৭:২২:৪৩

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আগামী এক সপ্তাহের মধ্যে দক্ষিণ সিটি কর্পোরেশনকে মশা নিয়ন্ত্রণে চলে আসবে। শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আপনার যারা জুন মাস থেকে ডিসেম্বর পর্যন্ত ঢাকা গিয়েছেন তারা মশারী ছাড়াই ঘুমাতে পেরেছেন। এবং এই বছরই প্রথম ডেঙ্গু আক্রান্ত হয়ে কোন প্রাণহানী ঘটেনি। দ্বায়িত্ব পাওয়ার পরই ডেঙ্গু মোকাবিলা করেছি এবং প্রধানমন্ত্রী নির্দেশনার আলোকে আমরা সফলভাবে ডেঙ্গু মশককে নিধন করতে পেরেছি। এখন যে মশা বৃদ্ধি হয়েছে সেটা কিউলেক্স মশা, সেই কিউলেক্স মশার ব্যাপারেও আমাদের কর্ম পরিকল্পনা ঢেলে সাজিয়েছি। গত এক সপ্তাহ আগে মশা কিছুটা বৃদ্ধি পেয়েছিল। কিন্তু এরই মধ্যে মশক নিয়ন্ত্রণে চলে এসেছে।

তাপস বলেন, আমরা নির্বাচনী ইসতেহার অনুযায়ী কাউন্সিলদের সাথে নিয়ে উন্নত ঢাকা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। আমরা কাজ এরই মধ্যে আরম্ভ করেছি, বিভিন্ন কর্ম পরিকল্পনা নিয়েছি। এবং প্রধানমন্ত্রী যে গতিতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে চলেছেন, সেই গতিতেই আমরা ঢাকাকে উন্নত ঢাকা হিসেবে পরিণত করব।

দ্বায়িত্ব গ্রহণের পর এই প্রথম শেখ ফজলে নূর তাপস কাউন্সিলর ও সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাযাত করেন।

এর আগে দুর্নীতি দমন কমিশনের নব নিযুক্ত চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লা, দুর্নীতি দমন কমিশনের সচিব ড. মু আনোয়ার হোসেন হাওলাদার এবং দুর্নীতি দমন কমিশনার (তদন্ত) মোঃ জহুরুল হক বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

ADS

ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: