ফের বিয়ে করছেন কারিশমা? | |

ফের বিয়ে করছেন কারিশমা?

২০১৬ সালে সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় কারিশমা কাপুরের। বিচ্ছেদের পর থেকে একা হাতেই সামাইরা এবং কিয়ান, দুই সন্তানকে বড় করে তুলছেন কারিশমা।

কিন্তু রণধীর কাপুর এবং ববিতা কাপুরের মেয়ে কারিশমা কি আবার বিয়ে করবেন, এমন গুঞ্জনও শুরু হয় বি টাউনে। কিন্তু কারিশমার বিয়ের প্রসঙ্গে এবার রণধীর কাপুর যা বললেন, তা শুনে বিমর্ষ হয়ে যাবেন অভিনেত্রীর ভক্তরা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

রণধীর কাপুর বলেন, কারিশমা একজন ‘সিঙ্গল মাদার’। লোলো (কারিশমা) খুব ভালোভাবে সন্তানদের বড় করে তুলছেন। এই মুহূর্তে কারিশমার বিয়ের কোন পরিকল্পনা নেই বলেও জানান অভিনেত্রীর বাবা। পাশাপাশি তিনি আরো জানান, কারিশমা যদি মনে করেন তিনি আবার বিয়ে করবেন, তাহলে তাদের কোন আপত্তি নেই বলেও জানিয়েছেন রণধীর কাপুর।

এরপরই কারিশমার বন্ধু সন্দীপ তোশনিওয়ালকে নিয়ে প্রশ্ন করা হলে, রণধীর কাপুর বলেন, ওই ব্যক্তির বিষয়ে বিশেষ কিছু জানেন না তিনি। যদিও এমন কোন ব্যক্তির সঙ্গে কারিশমার বন্ধুত্ব হয়, সেটা ভালো বিষয়। একজন প্রাপ্ত বয়স্ক নারী যদি তার বন্ধুর সঙ্গে ভালো সময় কাটান, তাহলে কারো কেন আপত্তি থাকবে? সে বিষয়েও প্রশ্ন তোলেন কারিশমা কাপুরের বাবা রণধীর কাপুর।