রাজধানীতে ডিশ ব্যবসায়ীকে গুলি করে হত্যা | |

রাজধানীতে ডিশ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

রাজধানীর মধ্য বাড্ডায় ডিশ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুবৃত্তরা। নিহতের নাম আব্দুর রাজ্জাক। জাগরণী ক্লাবের সামনে বসে থাকা অবস্থায় অতর্কিতে হামলার পর গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

বুধবার সন্ধ্যায় গুলিবিদ্ধ হওয়ার প্রায় তিন ঘণ্টা পর রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাজ্জাকের মৃত্যু হয়।

নিহতের বাবা ফজলুর রহমান জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দক্ষিণ বাড্ডার জাগরনী ক্লাবের সামনে রাজ্জাক বসেছিলেন। এ সময় কয়েকজন যুবক তাকে উদ্দেশ্য করে বেশ কয়েকটি গুলি ছোঁড়ে।

রাজ্জাকের বুকে ও শরীরের বিভিন্ন জায়গা গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনা হলে সাড়ে ১০ টার দিকে তার মৃত্যু হয়।

রাজ্জাকের বাবা জানান, তারা মধ্য বাড্ডার আলাতুনেসা স্কুল রোডের প, ৫২/৩ নাম্বার বাসায় থাকেন। এক ছেলে সন্তান ও স্ত্রীকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন রাজ্জাক। তার দক্ষিণ বাড্ডায় ‘ম্যাক্স কেবল’ নামে ডিসের ব্যবসা আছে। ব্যবসায়িক বিরোধে ছেলেকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন রাজ্জাকের বাবা। তবে কারা এই হত্যায় জড়িত তা তিনি তাৎক্ষণিক ধারণা করতে পারেননি।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকাটাইমসকে জানান, লাশ এখন মর্গে রাখা হয়েছে। বুকে ও শরীরের বিভিন্ন জায়গায় রাজ্জাকের গুলির চিহ্ন রয়েছে।

বাড্ডা থানায় যোগাযোগ করা হলে কাউসার নামে একজন বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। এখনও কাউকে শনাক্ত করা যায়নি।