প্রেমে রাজি না হওয়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছুরিকাঘাত | |

প্রেমে রাজি না হওয়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছুরিকাঘাত

কিশোরগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ছুরিকাঘাত করেছে একই বিশ্ববিদ্যালয়ের আরেক ছাত্র। আহত শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে কিশোরগঞ্জ শহরের খরমপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার দুপুরে ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভাসির্টির ছাত্রী সৈয়দা ইলভি সুলতানা ক্লাস শেষে রিকশা করে বাসায় ফিরছিলেন। রাস্তায় ইমরান নামে একই ইউনিভার্সিটির এক ছাত্র জোর করে তার রিকশায় উঠে পড়েন এবং তাকে প্রেমের প্রস্তাব দেন। ইলভি এতে রাজি না হওয়ায় ইমরান তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকেন। এ সময় তার ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ইমরান দ্রুত পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে।

 কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকার অ্যাডভোকেট সৈয়দ সেলিম জাহাঙ্গীরের মেয়ে সৈয়দা ইলভি সুলতানা ঈশাখাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এলএলবির শেষ বর্ষের ছাত্রী। আর ইমরান শহরের নগুয়া এলাকার রতন মিয়ার ছেলে। তিনি একই ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের ছাত্র।এ ঘটনায় এখনও থানায় মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে ছুরিকাহত ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে।