এই মানুষগুলোর জন্য প্রার্থনা করুন: মুশফিক | |

এই মানুষগুলোর জন্য প্রার্থনা করুন: মুশফিক

নেপালের কাঠমাণ্ডুতে বাংলাদেশি বিমানের মর্মান্তিক দূর্ঘটনায় শোকে মুহ্যমান হয়ে পড়েছে গোটা দেশ। স্বাভাবিকভাবে ক্রিকেটাঙ্গণকেও ছুঁয়ে গেছে শোকের আবহ। দেশি-বিদেশি যেকোনো ঘটনায় ক্রিকটারদের মধ্যে সবার আগে সোশ্যাল সাইটে সক্রিয় হন ‘মি. ডিপেন্ডেবল’ মুশফিকুর রহিম। আজও তার ব্যতিক্রম হলো না।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এই ভয়াবহ দূর্ঘটনায় হতাহতদের জন্য প্রার্থনার আহ্বান জানিয়েছেন মুশফিক। বিধ্বস্ত বিমানটির ছবি পোস্ট করে ক্যাপশনে সাবেক টেস্ট অধিনায়ক লিখেছেন, ‘দয়া করে এই মানুষগুলোর জন্য প্রার্থনা করুন।’ পাশে প্রার্থনা এবং কান্নার কয়েকটি ইমোটিকন ব্যবহার করেছেন শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ ম্যাচ জেতানো টর্নেডো ইনিংস খেলা মুশফিক।

উল্লেখ্য, আজ সোমবার ঢাকা থেকে নেপালের কাঠমান্ডুগামী ইউএস বাংলা এয়ারলাইনসের বিমান দুর্ঘটনার কবলে পড়ে। বাংলাদেশের স্থানীয় সময় সোমবার দুপুর ৩.২০ মিনিটে কাঠমান্ডু বিমানবন্দরে অবতরণের সময় দুর্ঘটনাগ্রস্ত হয় বোম্বাইডার ড্যাস কিউ৪০০ বিমানটি। টার্বোপ্রপ ইঞ্জিনচালিত এই বিমানটি রানওয়ের বদলে এয়ারপোর্টের একটি ফুটবল মাঠে দাঁড়িয়ে পড়ে। ঘটনায় এখন প‌র্যন্ত ৫০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।