ভালোবাসা দিবসের ১০ উপহার | |

ভালোবাসা দিবসের ১০ উপহার

বিশ্ব ভালোবাসা দিবসের আর মাত্র ২ দিন বাকি। অনেকেই উদগ্রীব হয়ে আছেন এই দিনটিকে নিজের মতো করে পালন করার জন্য। অনেকেই হয়ত ভালোবাসার মানুষটিকে উপহার দেওয়ার কথা ভাবছেন। কিন্তু বুঝতে পারছেন না কী উপহার দিবেন প্রিয় মানুষটিকে। আবার চমকে দেওয়ার আশায় তাকে জিজ্ঞাসাও করতে পাচ্ছেন না কী উপহার পেলে খুশি হবেন তিনি।

এক্ষেত্রে জেনে নিন ভালোবাসার মানুষের জন্য ভালোবাসা দিবসের ১০ উপহার:

একগুচ্ছ ফুল

ফুল ভালবাসে না এমন মানুষ পৃথিবীতে খুঁজে পাওয়া ভার। কম-বেশি সবাই ফুলকে ভালবাসে। কাজেই ভালোবাসা দিবসে আপনি যাকে ভালোবাসেন তাকে একগুচ্ছ ফুল দিয়েই বরণ করে নিন। তাতে করে ফুলের মতো ভালোবাসাকেও পবিত্র মনে হবে। তাই ফুল হোক ভালোবাসার মানুষটির জন্য প্রথম উপহার।

চকলেট

চকলেটও ভালোবাসা দিবসের একটি ভালো উপহার হতে পারে। কাজেই প্রিয় মানুষটির জন্য তার পছন্দমতো এক বাক্স চকলেট কিনে রাখুন। চাইলে ব্রান্ডের দামি কোনো চকলেটও উপহার দিতে পারেন। কনফেকশনারী দোকানগুলোতে বিভিন্ন আকৃতির চকলেটের বাক্সগুলো ২০০ টাকা থেকে ৩০০০ টাকার মধ্যেই পাওয়া যায়।

কার্ড

ভালোবাসার মানুষটিকে উপহার হিসেবে কার্ডও দিতে পারেন। তাতে ভালো লাগা কোনো মুহূর্তের কথা অথবা মনের কোনো ইচ্ছার কথা লিখে দিতে পারেন। এমনকি মনের না বলা কথাও লিখে জানাতে পারেন। তাতে করে ভালোবাসার মানুষটি আপনাকে আরও গভীরভাবে চিনবে।

বই

শুধু ফুল, চকলেট আর কার্ড নয়, ভালোবাসার মানুষটিকে তার পছন্দমতো কোনো বইও উপহার দিতে পারেন। কথার ছলেই তার কাছ জেনে নিন কোন ধরনের বই তার পছন্দ।

পোশাক

‘বিশ্ব ভালোবাসা দিবস’ উপলক্ষে বুটিক হাউজগুলোতে পোশাকের নতুন নতুন কালেকশান দেখা যায়। কাজেই উপহার হিসেবে পছন্দের কোনো পোশাকও কিনতে পারেন।

পারফিউম

ভিন্ন রং ও সুবাসের পারফিউম অথবা বডি স্প্রে দিয়েও চমকে দিতে পারেন ভালোবাসার মানুষটিকে।

ফটোফ্রেম

ফটোফ্রেমে নিজেদের যুগল ছবি ফ্রেমে বাঁধিয়ে প্রিয়জনকে উপহার দিন। ছবিটি শুধু স্মৃতি হিসেবেই থাকবে না; বরং ছবিটি সম্পর্ককে আরও মধুর করে তুলবে।

সিরামিকের উপহার

এই দিনে ভালোবাসার মানুষটিকে সিরামিকের মগ, শোপিস কিংবা চাবির রিংও উপহার দিতে পারেন। চাইলে দুজনার একটি ছবি সিরামিকের প্লেটে প্রিন্ট করিয়েও নিতে পারেন। এটি করতে দাম পড়বে মাত্র ৮০০-১০০০ টাকার মধ্যে।

মোবাইল

ভালোবাসা দিবসের শ্রেষ্ঠ উপহার হতে পারে মোবাইলও। কাজেই তার পছন্দমতো সেট কিনে তাকে উপহার দিন। এর সাথে মোবাইল কভার উপহার দিতেও ভুলবেন না কিন্তু।

গয়না

ভালোবাসার মানুষটিকে ছোট্ট কোনো গয়নাও উপহার দিতে পারেন। চাইলে তাকে আংটি অথবা হাতের ব্রেসলেটও দিতে পারেন। তবে কেনার সময় অবশ্যই ভালবাসার মানুষটির সাথে যাতে মানানসই হয় তা ভেবে কিনবেন।