হৃতিকের জন্মদিনে সুজানের শুভেচ্ছা | |

হৃতিকের জন্মদিনে সুজানের শুভেচ্ছা

প্রতিচ্ছবি ডেস্কঃ দেখতে দেখতে ৪৩টি বসন্ত পার করে আজ বুধবার ৪৪-এ পা দিলেন বলিউডের ‘গ্রিক গড’খ্যাত হৃতিক রোশন। জন্মদিনে তাঁর বলিউড সহকর্মী ও ভক্তদের কাছে শুভেচ্ছা পেয়েছেন হৃতিক। তবে এই জন্মদিনে হৃতিকের জন্য বিশেষ হয়ে উঠেছে তাঁর সাবেক স্ত্রী সুজান খানের শুভেচ্ছা। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, টুইটারে বরফ আবৃত এলাকায় দুজনের সেলফি শেয়ার দিয়ে হৃতিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সুজান।

জন্মদিনের শুভেচ্ছাবার্তায় সুজান লিখেন, ‘চিরজীবন ও সব সময় আমার সঙ্গে থেকো আমার জীবনের সূর্যের আলো। শুভ থেকেও শুভ জন্মদিনের হাসি, যে হাসি উজ্জ্বল এবং তুমি সব সময় সে হাসির আলো ছড়িয়ে যাবে। সীমাহীন।’ এ রকম শুভেচ্ছাবার্তার পর অনেকেই হয়তো পুনরায় সুজান-হৃতিকের ঘর বাঁধার সম্ভাবনা দেখেছেন। কিন্তু তাঁদের আশার গুড়ে বালি দিয়েছেন সুজান নিজেই।

বছর দুই আগে দেওয়া টুইটারে এক পোস্টে সুজান সাফ জানিয়ে দেন, ‘হৃতিকের সঙ্গে পুনর্মিলনের আর কোনো সুযোগ নেই। তবে সন্তানদের জন্য ভালো অভিভাবক হয়ে সব সময় পাশে থাকব।’ ২০০০ সালে সুজানের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন হৃতিক। তাঁদের ঘরে জন্ম নেয় হৃহান ও হৃধান নামের দুই সন্তান। কিন্তু কঙ্গনা রানাউতের সঙ্গে তাঁর তিক্ত সম্পর্কের জের ধরে ২০১৪ সালে হৃতিকের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সুজানের।

বর্তমানে তিনটি ছবি রয়েছে হৃতিকের হাতে। ভারতীয় গণিতবিদ আনন্দ কুমারের জীবনীনির্ভর চলচ্চিত্র ‘সুপার ৩০’ নিয়ে এখন ব্যস্ত রয়েছেন তিনি। পাশাপাশি টাইগার শ্রফের সঙ্গে নাম চূড়ান্ত না হওয়া একটি ছবিতে অভিনয় করছেন তিনি। এ ছাড়া ‘কৃষ’ সিরিজের চতুর্থ চলচ্চিত্র ‘কৃষ ৪’ নির্মাণেরও কথাবার্তা এগিয়ে রাখছেন হৃতিক।