বাসায় ফিরলেন প্রাক্তনরাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদ | |

বাসায় ফিরলেন প্রাক্তনরাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদ

প্রতিচ্ছবি রিপোর্টঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা শেষে শুক্রবার বাসায় ফিরলেন প্রাক্তন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদ।

এ বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার (জনসংযোগ) প্রশান্ত কুমার মজুমদার জানান, প্রাক্তন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদ ২০১৭ সালের ৩০ ডিসেম্বর পেটে ব্যথা, শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে মেডিসিন অনুষদের ডিন ও ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর তত্ত্বাবধানে ভর্তি হয়েছিলেন। তার উচ্চ রক্তচাপ, হৃদরোগ, পারকিনসন্সসহ বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যা রয়েছে।

মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ জানান, প্রাক্তন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদ পেটে প্রচণ্ড ব্যথা, শারীরিক দুর্বলতা ও মাথাঘোরার সমস্যা ছাড়াও বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা গ্রহণের পর বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে এবং তিনি আগের তুলনায় ভালো আছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে প্রশান্ত কুমার মজুমদার জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান প্রতিদিনই প্রাক্তন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন এবং দেখতে গেছেন। ওই সময়ে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন দেখতে যেতেন।