সৌদি আরবে পৃথক ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু | |

সৌদি আরবে পৃথক ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু

প্রতিচ্ছবি ডেস্কঃ  সৌদি আরবে পৃথক দুইটি ঘটনায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন। এর মধ্যে একজন সড়ক দুর্ঘটনায় অন্যজন দেয়াল চাপা পড়ে নিহত হয়েছেন।নিহতরা হলেন- মাঈন উদ্দিন শাহ আলম ও নুর ইসলাম।

মাঈন উদ্দিনের গ্রামের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর। তারা বাবার নাম মৃত হাজী শাহ আলম। আর নুর ইসলামের বাড়ি জামালপুর সদরের লাঙ্গল জোড়ায়।

নিহত মাঈন উদ্দিন শাহ আলমের ছোট ভাই নিজাম উদ্দিন জানান, তার ভাই সৌদি আরবের রিয়াদ শহর থেকে ৮০ কিলোমিটার দূরবর্তী আল খারিজ নামক স্থানে ভাড়ায় একটি দোকান চালাতেন। স্থানীয় সময় মঙ্গলবার রাত ১০টার দিকে দোকানে একদল ছিনতাইকারী হানা দেয়। তারা দোকানের মালামাল লুট করে নিয়ে যাওয়ার সময় মাঈন উদ্দিন তাদের পেছনে ধাওয়া করে হাইওয়ে রাস্তায় গেলে দ্রুতগামী একটি গাড়ি তাকে ধাক্কা দিলে মাথায় প্রচণ্ড আঘাত পান। পরে স্থানীয় লোকজন তাকে কিং খালিদ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মাঈন উদ্দিনের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

অপরদিকে গত সোমবার দাম্মাম শহরের হাফার আল বাতেন সংলগ্ন আল কাইছুমায় কর্মরত অবস্থায় বিল্ডিংয়ের দেওয়াল চাপা পড়ে নুর ইসলাম নামে এক বাংলাদেশি নিহত হন। নিহত নুর ইসলাম ফ্রি ভিসায় দীর্ঘদিন ধরে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন।