ইবির ‘বি’ ও ‘জি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ | |

ইবির ‘বি’ ও ‘জি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

প্রতিচ্ছবি ডেস্কঃ  ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘বি’ ও ‘জি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

বুধবার ২টার দিকে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ আসকারীর কাছে এ দুই ইউনিটের পরীক্ষার ফল হস্তান্তর করা হয়। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ‘বি’ ইউনিটের ফলাফল হস্তান্তর করার সময় প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা, ‘বি’ ইউনিটের সমন্বয়কারী ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহা. জাহাঙ্গীর হোসেন, বাংলা বিভাগের সভাপতি প্রফেসর ড. গৌতম কুমার দাস, ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহা. সাইদুর রহমান, ইংরেজি বিভাগের সভাপতি প্রফেসর ড. এ.এইচ.এম আক্তারুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

এবছর ‘বি’ ইউনিটে ৪২০ আসনের বিপরীতে ১৪ হাজার ৪শত ২৪ জন আবেদনকারীর মধ্যে পরীক্ষায় উপস্থিত ছিলেন ১৪ হাজার ৪ শত ০২ জন। এদের মধ্যে ৫০৯৪ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হন।

এদিকে ‘জি’ ইউনিটের ফলাফল হস্তান্তর করার সময় প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা, ‘জি’ ইউনিটের সমন্বয়কারী ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি প্রফেসর ড. কাজী আখতার হোসেন, মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. মো. জাকারিয়া রহমান, ব্যবস্থাপনা বিভাগের সভাপতি প্রফেসর ড. মো. রুহুল আমিন, হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সভাপতি প্রফেসর ড. শেলীনা নাসরীন প্রমূখ উপস্থিত ছিলেন।

এবছর ‘জি’ ইউনিটে ৪৫০টি আসনের বিপরীতে ৯ হাজার ১শত ৩৫ জন আবেদনকারীর মধ্যে পরীক্ষায় উপস্থিত ছিলেন ৭ হাজার ৫ শত ৫২ জন।

উল্লেখ্য, ভর্তি পরীক্ষার ফলাফল ও সাক্ষাৎকারের সময় ও যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.iu.ac.bd/admission) থেকে জানা যাবে।