অনুষ্ঠীত হল সিলেট বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সদস্য সংগ্রহ অনুষ্ঠান | |

অনুষ্ঠীত হল সিলেট বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সদস্য সংগ্রহ অনুষ্ঠান

প্রতিচ্ছবি ডেস্কঃ  বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ জজ কোর্ট সিলেট এর সদস্য সংগ্রহ অনুষ্ঠান আজ ২৮ নভেম্বর বিকাল ২ ঘঠিকার সময় সিলেট জজ কোর্ট এর ২ নং বার হলে অনুষ্টিত হয়।                ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-এডভোকেট ইউসুফ হোসেন হুমাযুন, আহবায়ক: বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এডভোকেট আব্দুল বাসেত মজুমদার,যুগ্ন আহবায়ক: বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, এডভোকেট সাহারা খাতুন এমপি, যুগ্ন আহবায়ক: বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ।বারিষ্টার শেখ ফজলে নূর তাপস এমপি, সদস্য সচিব: বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ। এডভোকেট শ ম রেজাউল করিম, আইন বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ।,এডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি।সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

উক্ত অমুষ্ঠানের এক পর্যায়ে অ্যাডভোকেট শ.ম রেজাউল তার এ সংক্ষিপ্ত বক্তব্যে দেশনেত্রী শেখ হাসিনার নির্দেশে আসন্ন নির্বাচনে দলীয় গ্রুপিং বাদ দিয়ে সকলকে একসাথে আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে দলকে আরো শক্তিশালী করার আহ্বান জানান। তিনি আরো বলেন আওয়ামীলীগের নেতা কর্মিরা যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে কারো শক্তি নেই আওয়ামীলীগকে পরাজিত করার।

বাংলাদেশে সবচেয়ে পরিশ্রমি প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা আজ বিশ্বের কাছে পরিচিতি। কাজেই প্রধানমন্ত্রীর এ পরিশ্রমকে মুল্যায়ন করে উনার হাতকে আরো শক্তিশালী করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হওয়ার জন্য আহ্বান জানান।