বাংলাদেশের সম্ভাব্য একাদশ | |

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

প্রতিচ্ছবি ডেস্কঃ ক্রিকেট ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে আজ শুরু হচ্ছে চ্যাম্পিয়নস ট্রফি। মিনি বিশ্বকাপ খ্যাত এ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে র‍্যাঙ্কিংয়ের ৮টি দল। নিজেদের যোগ্যতার প্রমাণ করেই এ ট্রফিতে জায়গা করে নেয় বাংলাদেশ।

এখন শুধু দেখানোর পালা। তবে সেই প্রদর্শনীর জন্য আজই পরীক্ষায় নামছে টাইগাররা। শুরুটা দেখেই বোঝা যাবে টাইগাররা এ টুর্নামেন্টকে কতটা আপন করতে পারে। চ্যাম্পিয়নস ট্রফির উদ্বোধনী ম্যাচেই স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা। আজ বিকেল সাড়ে ৩টায় কিংসটন ওভালে শুরু হবে ম্যাচটি।

বড় মঞ্চে ইংলিশদের বিপক্ষে বাংলাদেশের সুখস্মৃতি সবারই জানা। আর সেটা ধরে রাখতে পারলেই আজও জয় অসম্ভব কিছু নয়। এজন্য নিঃসন্দেহে শক্তিশালী দল নিয়েই মাঠে নামবে টাইগাররা।

ইংল্যান্ডের বিপক্ষে বরাবরই দুর্দান্ত পেসার রুবেল হোসেন। তাই তিন পেসার নিয়ে নামলে মাশরাফি, মুস্তাফিজের সঙ্গে দেখা যাবে রুবেলকে। দলে বিশেষজ্ঞ স্পিনার হিসেবে খেলতে পারেন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ।

প্রস্তুতি ম্যাচে উইকেট না পেলে তার বল খেলতে বেশ বেগ পেতে হয়েছে ব্যাটসম্যানদের। পাশাপাশি শেষ দিকে তার ব্যাটিংটাও যথেষ্ট কার্যকর।

ব্যাটিংয়ে তিন নম্বর পশিজনটা নিয়ে লড়াই হবে সাব্বির রহমান ও ইমরুল কায়েসের মধ্যে। আজকে টাইগারদের একাদশ কেমন হবে সেই প্রশ্নেই ঘুরপাক খাচ্ছেন টাইগার ভক্তরা। তাহলে জেনে নিন কেমন হতে পারে টাইগারদের দল….

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক),
রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।